1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঈদে সিনেমার আদলে নাটক নিয়ে আসছে অমি

  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৪৫৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি আগামী ঈদ উপলক্ষ্যে একটি বিশেষ কনটেন্ট নির্মাণ করেছেন।

এর নাম ‘দ্য কিডন্যাপার’। বড় পরিসরে শুটিং, বাজেট ইত্যাদি মিলিয়ে সিনেমার মতোই। তবে আদতে এটি একটি নাটক। দর্শকদের ভিন্ন স্বাদ দেয়ার জন্যই নাটকটি বানিয়েছেন তিনি। ঈদ উপলক্ষ্যে সুলতান এন্টারটেইনমেন্ট নামের একটি ইউটিউব চ্যানেলে দেখা যাবে এই নাটকটি।

নির্মাতা হিসেবে অন্য সবার মতো তারও স্বপ্ন আছে সিনেমা বানানোর। তবে সময় নিয়ে বড় আয়োজনে সেটা নির্মাণ করতে চান। তাই এখনো পর্যন্ত নাটকেই হাত পাকাচ্ছেন এই নির্মাতা।

বিশেষ এই নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও সাবিলা নূর। জানা গেছে, গাজীপুরের গহীন জঙ্গলে এর শুটিং হয়েছে। এর ফলে অনেক বেগ পেতে হয়েছে নির্মাতাসহ পুরো টিমকে।

অমি জানান, শুটিং চলাকালীন বৃষ্টির কবলে পড়েন। যার কারণে বাধ্য হয়ে শুটিং বাতিল করে ফিরে আসেন সবাই। এরপর পুনরায় সবার শিডিউল মেলানো নিয়ে জটিলতা দেখা দেয়। তবে সব প্রতিকূলতা কাটিয়ে শেষ পর্যন্ত ভালোভাবেই কাজটি সম্পন্ন করা হয়েছে।

তার ভাষ্য, ‘সিনেম্যাটিক কনসেপ্টে কাজটি করেছি। এটা দেখলে দর্শকরা সিনেমার ফ্লেভার পাবেন। সিনেমা বানানোর একটা পরীক্ষামূলক চেষ্টাও বলা যেতে পারে এটাকে।’

নাটকটির গল্প প্রসঙ্গে অমি জানান, এতে দেখা যাবে- সাবিলাকে কিডন্যাপ করে জঙ্গলে নিয়ে যান আফরান নিশো। এরপর তার কাছ থেকে অন্য এক দল সাবিলাকে কিডন্যাপ করে ফেলে। এতে নিশো-সাবিলা ছাড়াও অভিনয় করেছেন শাহীদ আলী, পাভেল প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..